বউ ও স্বামীর বসের নাচ ও অফিস পার্টিতে যা করলো - বাংলা নতুন গল্প ২০২২

আমার বউটা অনেক সুন্দরী। নাম তার মায়া। বয়স ২২ বছর আর ভালোই লম্বা। আমি হাসান। চাকরি করি একটি প্রাইভেট কোম্পানিতে। আমার বয়স ৩৩ বছর। কিছুদিন আগে আমার অফিসে নতুন এক বস এসেছেন। তার আগে বলি আমাদের বিয়ে হয়েছে তিন বছর। অথচ এখনো আমরা কোন বাচ্চা নেই নি। ভবিষ্যতে নেব বলে ভেবে রেখেছি। আমার বউ খুব ভালো নাচ পারে। বলতে পারেন অফিসের প্রায় সবাই তার নাচের ফ্যান। 
আমাদের নতুন বস বয়সে আমার থেকেও বড় আর তার নিজেরও দুইটা সন্তান আছে। তবে বস ভীষণ রাগি আর আমি তাকে ভয় পাই। তো একদিন অফিসের একটি পার্টিতে বস আমার বউকে দেখতে পান। তাকে সেদিন অনেক সুন্দর লাগছিল। সে পড়েছিল একটি নীল শাড়ি আর তাকে এই জন্যে অনেক বেশি সুন্দর লাগছিল। যাই হোক পার্টিতে যখন নাচ হয় নতুন বস আমার বউয়ের নাচ দেখেন। তিনি ও এসে নাচলেন একটু। পরের দিন অফিসে গেলাম তিনি আমার বউয়ের অনেক প্রশংসা করলেন। তিনি নাকি নিজে শিল্পকলা একাডেমী থেকে নাচ শিখেছিলেন। আমার বউ নাকি তার থেকেও ভালো নাচতে পারে। এরকম আরও অনেক কথা বললেন তিনি। তারপর একটা প্রোগ্রামের কথা জানালেন আমাকে। সেখানে আমার বউকে নাচার আমন্ত্রণ দিলেন। 
ও হ্যাঁ আমার বসের নাম তো বলি নি। তার নাম হচ্ছে সুইটি। হ্যাঁ তিনি একজন মহিলা বস। এর আগে একজন পুরুষ বস ছিলেন যার নাম ছিল জনি। তো তিনি ঠিক করলেন যে আমার বউ আর তিনি একসাথে সেই প্রোগ্রামে নাচবেন। দুইজন মিলে স্টেজে উঠে নাচলে ভালোই লাগবে আশা করি। আমিও রাজি হলাম। বাসাতে ফিরে বউকে সব বললাম। মায়া তো অনেক খুশি আমার কথা শুনে আর সে নাচতে রাজি হল। 
পরের দিন বস আমার বাসায় আসলো। আমার স্ত্রীর সাথে দেখা করলো। তার সাথে অনেক বিষয় নিয়ে আলোচনা করলেন। তারপর তাকে একটা ড্রেস দিলেন। বললেন এটা পড়ে ওই দিন নাচতে হবে। বউ রাজি হল। আর তারপর সেই দিনটা এলো। বস আর আমার বউ স্টেজে উঠে নাচতে শুরু করলো। নাচ শেষ হলে অনেক হাততালি পেলো তারা। এটা দেখে আমার অনেক ভালো লেগেছিল। নাচ শেষে তারা একটা পুরস্কারও পেয়েছিলো। তো এটাই ছিল বস ও বউয়ের মজার একটি গল্প। আর ভালো একজন বস থাকলে অফিসে শান্তি ফিরে আসে।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url